Header Ads

দুর্গাপুরে স্টিল অথরিটিতে ৮২ প্রফিশিয়েন্সি নার্স

Smiling Physician near New Family --- Image by © Royalty-Free/Corbis
স্টিল অথরিটি অব ইন্ডিয়া লিমিটেডের অধীন দুর্গাপুর স্টিল প্ল্যান্ট হাসপাতালে ৮২ জন প্রফিশিয়েন্সি ট্রেনি (নার্স) নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি নম্বর: DSP/PERS-NW/PTN/2020/2090. নিচের যোগ্যতার যে-কোনো ভারতীয়রা আবেদন করতে পারবেন।
যোগ্যতা: ১) বিএসসি (নার্সিং) পাশ বা জেনারেল নার্সিং অ্যান্ড মিডওয়াইফারিতে ডিপ্লোমা, ২) ইন্টার্নশিপ সার্টিফিকেট (যদি প্রযোজ্য হয়), ৩) রেজিস্ট্রেশন সার্টিফিকেট। শিক্ষাগত যোগ্যতা সম্পূর্ণ হতে হবে ২৬ সেপ্টেম্বর ২০২০ তারিখের মধ্যে।
বয়সসীমা: ২৬ সেপ্টেম্বর ২০২০ তারিখের হিসেবে বয়সের ঊর্ধ্বসীমা ৩০ বছর, সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।
প্রার্থী বাছাই পদ্ধতি: অনলাইন ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।
ট্রেনিংয়ের সময়সীমা ও স্টাইপেন্ড: ট্রেনিংয়ের সময়সীমা ১৮ মাস, প্রতি মাসে ৮০০০ টাকা করে স্টাইপেন্ড দেওয়া হবে সঙ্গে ৭০২০ টাকা ভাতা। প্রতি দিন আট ঘণ্টার শিফট থাকবে, প্রতি সপ্তাহে এক দিন করে ছুটি থাকবে।
আবেদনের পদ্ধতি: নির্দিষ্ট বয়ানে পূরণ করা আবেদনপত্র ও অন্যান্য যাবতীয় প্রমাণপত্রাদির স্ব-প্রত্যয়িত স্ক্যান কপি সহ প্রার্থীর নিজের ইমেল আইডি থেকে ২৬ সেপ্টেম্বরের মধ্যে পাঠাতে হবে dspintake@saildsp.co.in আইডিতে। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে www.sail.co.in ওয়েবসাইটে।
https://www.sailcareers.com/media/uploads/DSP_Advt_for_PTN_with_Annexures.pdf লিঙ্কে দরখাস্তের বয়ান সহ সম্পূর্ণ বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে।

No comments

Note: only a member of this blog may post a comment.

Powered by Blogger.