Header Ads

জেক্সপো 2020 পরীক্ষা এই বছর অনুষ্ঠিত হবে না মেধা তালিকা ডাউনলোড এবং ভর্তি

পশ্চিমবঙ্গ রাজ্য কারিগরি শিক্ষা কাউন্সিল (ওয়েবেএসসিটিই) 13 ই আগস্ট 2020 এ তাদের অফিসিয়াল ওয়েবসাইটে জেক্সপো 2020 পরীক্ষা বাতিলকরণ এবং আবেদন পোর্টাল পুনরায় খোলার বিষয়ে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।


সেই বিজ্ঞপ্তিতে ডাব্লুবিএসসিটিই উল্লেখ করেছে যে এই মহামারীজনিত পরিস্থিতির কারণে জেক্সপো -২০২০ এবং ভোকলেট -২০২০ এর প্রবেশিকা পরীক্ষা এই বছর অনুষ্ঠিত হবে না। মেধা তালিকা বিভিন্ন পদ্ধতিতে প্রস্তুত করা হবে এবং এটি খুব শীঘ্রই ওয়েবসাইটে প্রকাশিত হবে।

জেক্সপো এবং ভোকলেট ২০২০ অনলাইন অ্যাপ্লিকেশন
ডাব্লুবিএসসিটিইয়ের বিজ্ঞপ্তি অনুসারে, জেএক্সপো ২০২০ এবং ভোকলেট ২০২০ এর অনলাইন অ্যাপ্লিকেশন পোর্টালটি 14 ই আগস্ট 2020 থেকে www.webscte.co.in এ পুনরায় খোলা হবে। অনলাইন আবেদনের শেষ তারিখটি 2020 সালের 31 আগস্ট।


প্রার্থীরা, যারা ইতিমধ্যে জেক্সপো ২০২০ বা ভোকলেট ২০২০ এর জন্য ইতিমধ্যে আবেদন করেছেন তাদের আবার আবেদন করার দরকার নেই।

জেক্সপো 2020 মেধা তালিকা

ওয়েবসিএসটিই পদ্ধতিটি প্রকাশ না করা পর্যন্ত, যার মাধ্যমে তারা জেএক্সপো ২০২০ এর জন্য মেধাতালিকা প্রস্তুত করবে It এটি খুব শীঘ্রই পশ্চিমবঙ্গ রাজ্য কারিগরি শিক্ষা কাউন্সিলের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করা হবে।
JEXPO 2020 Exam will not Conduct this year | Merit List Download & Admission 2
ওয়েবসেক্ট জেক্সপো ২০২০ সরকারী বিজ্ঞপ্তি
আমাদের অনুমান অনুসারে, মধ্যমিক পরীক্ষায় প্রাপ্ত নম্বরগুলির ভিত্তিতে জেক্সপো ২০২০ এবং ভোকলেট ২০২০ এর মেধা তালিকা প্রস্তুত করা হবে। মেধা পয়েন্ট নম্বর দ্বারা গণনা করা যেতে পারে, তার মধ্যমিক বোর্ড পরীক্ষায় প্রাপ্ত শিক্ষার্থীরা এই পরীক্ষাগুলির ন্যূনতম যোগ্যতার মানদণ্ড হিসাবে মাধ্যমিক পাস।
সুতরাং, আপনি যদি জেক্সপো 2020 পরীক্ষার জন্য আবেদন করতে আগ্রহী (যদি আগে আবেদন না করা হয়) তবে আপনি এখনই আবেদন করতে পারবেন। শুধু দেখুন, জেক্সপো 2020 অনলাইন আবেদন প্রক্রিয়া।
নীচের মন্তব্য বাক্সে আপনার জিজ্ঞাসা পোস্ট করুন। আমরা শীঘ্রই এই ওয়েবসেক্টি জেক্সপো 2020 এবং ভোকলেট 2020 পরীক্ষা সম্পর্কে সর্বশেষ বিবরণ আপডেট করব।

No comments

Note: only a member of this blog may post a comment.

Powered by Blogger.